বুধবার, ০৮ মে ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

আজকের রাশিফল সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯

মেষ: কর্মরত মহিলাদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে।

বৃষ : পেশাগত জীবনে সফলতা পাবেন। তবে পারিবারিক জীবনে খুব একটা ভালো যাবেনা । জীবনসঙ্গীর সাথে ঝগড়া হলেও তা মিটে যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মিথুন: জীবনসাথীর সাথে যদি সত্যিকারের প্রেম আর স্নেহ থাকে তাহলে সবকিছুই সাধারণ থাকবে। এই বছর বৈবাহিক জীবন আনন্দময় থাকবে আর নিজের প্রিয় মানুষটির সাথে সুখেভরা সময় কাটাবেন।

কর্কট : গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা হবে। চেষ্টা করুন ভেবে চিন্তে বিনিয়োগের। আইনি কাজের জন্য ঝামেলার আশঙ্কা খুব বেশি থাকবে।

সিংহ: বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখলে বেশ উপকৃত হবেন। তবে এখন কিন্তু পেছন ফিরে তাকাবার সময় এসেছে। জমে থাকা হাতের কাজগুলি আগে শেষ করুন।

কন্যা: কাউকে খোঁচা মেরে বা আক্রমণাত্মক মনোভাব নিয়ে কথা না বলে সুন্দরভাবে কথা বলুন, ফল ভালো হবে। এতে সম্পর্ক ভালো থাকবে এবং আপনার কাজটাও সহজেই আদায় হয়ে যাবে।

তুলা : এই রাশির জাতক জাতিকারা অশান্তিকে সরিয়ে দিয়ে মনের প্রশান্তি বজায় রাখুন। শান্তি লাভের মতো অনেক কিছুই এ সপ্তাহে ঘটবে। সেগুলি স্বরণে রাখুন।

বৃশ্চিক: আজ কোনও মহিলা আপনার অনেক উপকার করতে পারে। তবে নেশা থেকে একটু দূরে থাকুন নাহলে ফল ভালো হবেনা। ব্যবসায় ভাল কিছু ঘটার সম্ভাবনা। অফিসে উন্নতির যোগা আসতে পারে।

ধনু: এই রাশির জাতক জাতিকারা একটু সাবধানে থাকুন, কোনও বিপদ এর আশঙ্কা থাকবে। আত্মীয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা। বিবাহিত জীবনে কোনো সুখের খবর আসতে পারে।

মকর: আজ আপনাদের গবেষণার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। তবে বুঝে শুনে কাজ করলে ভালো ফল পাবেন।

কুম্ভ : ব্যয় বৃদ্ধির আশাঙ্কা প্রচুর রয়েছে। আজ বিদেশ গমনেচ্ছুকদের মনবাঞ্ছা পূরণ।চাকরিতে কারও কারও বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে।

মীন : প্রবাস থেকে কোনো ভালো সংবাদ লাভের যোগ রয়েছে। আজ দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ আসবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877